বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

আজকের রাশিফল ১৯ অগাস্ট

আজকের রাশিফল ১৯ অগাস্ট

মেষ রাশি: বন্ধুরা আজ আপনাকে এমন একজন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। আজ আপনি একটি খারাপ হয়ে যাওয়া বৈদ্যুতিক যন্ত্র সারাতে গিয়ে অনেকটা অর্থব্যয় করতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। নিজের জিনিসপত্রগুলিকে আজ সতর্কতার সাথে রাখুন। নাহলে সেগুলি চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে আজ আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে স্নান করার পর সাদার চন্দনের তিলক কপালে লাগান।

 বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনি আজ দীর্ঘসময় ধরে চলা কোনও মানসিক চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। যার ফলে আপনি পরিবারের সদস্যদের সাথে সময় অতিবাহিত করতে পারবেন না। জীবনকে একটি নির্দিষ্ট দিকে পরিচালিত করার জন্য নিজের জীবনশৈলীকে পরিবর্তন করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে সকালে ঘুম থেকে উঠে বাবা অথবা গুরুকে প্রণাম করুন এবং তাঁর সেবা করুন।

মিথুন রাশি: তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আজ এমন কোনও কাজ করবেন না যেটি আপনার সন্তানদের ক্ষতি করতে পারে। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সচেতন থাকতে হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজকে শুরু হওয়া একটি নির্মাণ কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। বিবাহিত জীবনে আজ সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকতে এবং বুধের খারাপ প্রভাব কাটিয়ে উঠতে বৃহন্নলাদের সাহায্য করুন এবং তাঁদের সবুজ রঙের পোশাকের উপাদান/ফ্যাব্রিক দান করুন।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির পরিবেশে আজ আপনি একটি অনুকূল পরিবর্তন করতে পারেন। আজ কাউকে আপনার সুযোগ নিতে দেবেন না। অংশীদারি প্রকল্পগুলিতে আপনাকে সতর্ক থাকতে হবে। এই রাশির পড়ুয়াদের অযথা সময় নষ্ট না করে পড়াশোনার প্রতি মনোযোগী হতে হবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: ব্যবসায়িক জীবন এবং কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে লাল রঙের পোশাক দান করুন।

সিংহ রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। আজ আপনি দীর্ঘসময় ধরে চলা কোনও মানসিক চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। দীর্ঘদিন ধরে স্থগিত রয়েছে এমন একটি পরিকল্পনা আজ সঠিকভাবে সম্পন্ন হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আজ আপনি সেইসব কাজগুলি বেশি করে করবেন যেগুলি ছোটবেলায় করতে পছন্দ করতেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একটি ছিদ্রযুক্ত ব্রোঞ্জের মুদ্রা জলে নিক্ষেপ করুন।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। যার ফলে আপনি কিছু গুরুত্বপূর্ণ কেনাকাটা করতে পারবেন। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে। তাঁদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও পিকনিকে যেতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও কোনও কারণবশত আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। বিবাহিত জীবনে আজ আপনি একটি দুর্দান্ত চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সরষের তেলের নিজের প্রতিচ্ছবি দেখার পর সেটি দান করে দিন।

তুলা রাশি: বন্ধুবান্ধবদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোনও দীর্ঘস্থায়ী বিনিয়োগ এড়িয়ে চলুন। আজ আপনি কোথাও কেনাকাটা করতে যেতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি কোনও খেলাধূলা করতে পারেন। তবে, সতর্ক থাকুন। নাহলে খেলতে গিয়ে আপনার দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে আজ আপনাকে কোনও সমস্যার সম্মুখীন হতে হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ভগবান বিষ্ণু অথবা দেবী দুর্গার মন্দিরে ব্রোঞ্জের পাত্র অর্পণ করুন।

বৃশ্চিক রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পরিবারের সদস্যদের হাসি খুশি মনোভাব আজ বাড়ির পরিবেশ উজ্জ্বল করে তুলবে। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ আপনি একটি উপহার পেতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। শিশুদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটাবেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে আপনার প্রতিদিনের ডায়েটে এলাচ (বুধের প্রতিনিধি) যুক্ত করুন।

ধনু রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্কতার সাথে অর্থ বিনিয়োগ করতে হবে। বাড়ির একটি কাজ করতে গিয়ে আজ আপনি বাচ্চাদের কাছ থেকে সাহায্য পাবেন। তাদেরকে এই কাজে আরও উৎসাহিত করুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। কোনও সামাজিক এবং ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। জীবনসঙ্গীর সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কাককে রুটি খেতে দিন।

মকর রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রিয়জনদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনি লাভবান হবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও কোনও কারণবশত আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলেও আপনি এবং আপনার অর্ধাঙ্গিনী বিষয়টি ভালোভাবে সামলে নেবেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার আগে চিনি খেয়ে যান।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। পাশাপাশি, আজ আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া একটি সফর আজ ইতিবাচক ফল প্রদান করবে। গৃহপরিচারিকা কাজে না আসায় আজ আপনার অর্ধাঙ্গিনীর ওপর চাপ বাড়তে পারে।
প্রতিকার: সমৃদ্ধির লক্ষ্যে সূর্যোদয়ের সময়ে ১১ বার “ওম” মন্ত্র পাঠ করুন এবং সূর্য প্রণাম করুন।

মীন রাশি: একজন পুরনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হতে পারে। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটতে পারে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রিয়জনদের কাছ থেকে আজ আপনি একটি উপহার পেতে পারেন। প্রতিটি কাজ আজ অত্যন্ত সতর্কতার সাথে করুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও আপনি সেটি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: ব্যবসায়িক ক্ষেত্রে এবং কেরিয়ারে উন্নতির লক্ষ্যে একটি শুকনো নারকেলের মধ্যে ভাজা আটা চিনির দানা এবং চিনির গুঁড়ো মিশিয়ে ভর্তি করে সেটি এমন একটি নির্জন স্থানে মাটির তলায় পুঁতে দিন, যেখানে কালো পিঁপড়ের আগমন ঘটবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877